• পরীক্ষামূলক সম্প্রচার
  • শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

মতলব উত্তরে প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলের চেক বিতরণ

শেখ হাসিনার এ কার্যক্রম বিশে^র মধ্যে বিরল -:অ্যাডঃ নূরুল আমিন রুহুল এমপি

প্রকাশ:  ২০ সেপ্টেম্বর ২০২২, ১৩:৫১
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

 মতলব উত্তরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ত্রাণ ও কল্যাণ তহবিল থেকে চিকিৎসার জন্য পাওয়া অসহায় মানুষের মাঝে চেক বিতরণ করা হয়েছে। সোমবার দুপুরে উপজেলার কনফারেন্স রুমে এই চেক বিতরণ করেন স্থানীয় সংসদ সদস্য নূরুল আমিন রুহুল। ৪৫জন অসহায় ও দুঃস্থ মানুষের মাঝে চিকিৎসার জন্যে এমপি নূরুল আমিন রুহুলের সুপারিশে মতলব উত্তর ও দক্ষিণে প্রায় ২০ লাখ টাকার চেক উপহার পাঠান প্রধানমন্ত্রী। এই চেক হাতে পেয়ে অসহায় মানুষেরা আনন্দ প্রকাশ করেন এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্যে দোয়া করেন। 
চেক বিতরণকালে নূরুল আমিন রুহুল এমপি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা একজন মানবতার মা, এটা তিনি বারবার প্রমাণ করেন। তিনি জনমানুষের পাশাপাশি নেতা-কর্মীদেরও সেবা করে যাচ্ছেন। বিশ্বের মধ্যে একজন প্রধানমন্ত্রীর এই কার্যক্রম বিরল। সারাদেশে তিনি অসুস্থ অসহায় মানুষের মাঝে চিকিৎসা সহায়তা দিয়েছেন। এতে করে তিনি মানুষের অন্তরের অন্তঃস্থলে জায়গা করে নিয়েছেন। আমি নিজেও বেশ আনন্দিত সুপারিশ করে দুঃস্থ মানুষের জন্যে প্রধানমন্ত্রীর চিকিৎসা সহায়তা এনে দিতে পেরে। সবাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন।
উপজেলা নির্বাহী কর্মকর্তা আশরাফুল হাসানের সভাপ্রধানে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমএ কুদ্দুস।
উপস্থিত ছিলেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মহিউদ্দিন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোতাহার হোসেন খান সুফল, মহিলা ভাইস চেয়ারম্যান শাহিনা আক্তার, মতলব উত্তর স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ হাসিবুর রহমান, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মোজাম্মেল হক, ফতেপুর পশ্চিম ইউপি চেয়ারম্যান নূর মোহাম্মদ, গজরা ইউপি চেয়ারম্যান মোঃ শহীদ উল্লাহ প্রধান, সাদুল্যাপুর ইউপি চেয়ারম্যান জোবায়ের আজিম স্বপন পাঠান, সুলতানাবাদ ইউপি চেয়ারম্যান আবু বকর সিদ্দিক খোকন, ফরাজীকান্দি ইউপি চেয়ারম্যান ইঞ্জিঃ রেজাউল করিম, ষাটনল ইউপি চেয়ারম্যান ফেরদাউস আলম সরকার, এখলাছপুর ইউপি চেয়ারম্যান মফিজুল ইসলাম মুন্না ঢালী, সাংবাদিক জাকির হোসেন বাদশাসহ বিভিন্ন বিভাগীয় কর্মকর্তাবৃন্দ।

সর্বাধিক পঠিত